September 16, 2024, 8:12 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত। নওগাঁয় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ অবৈধ বিস্ফোরক আটক। স্ত্রীর দাবী নিয়ে শিবগঞ্জের নলডুবি প্রবাস ফেরৎ যুবকের বাড়ীতে মহিলার অবস্থান। কাহালুতে বিএনপি’র উদ্যোগে প্রতিষ্ঠান প্রধান ব্যবসায়ী ও হিন্দু সম্প্রদায়ে নেতৃবৃন্দর মতবিনিময়। শেখ হাসিনাকে দেশে এনে বিচারের মূখোমূখী করতে হবে মাওঃ আব্দুল হক আজাদ। ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রধান সহকারীর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ। পোশাক কারখানায় অস্থিতিশীলতা সৃষ্টির উসকানিদাতা ছাত্রলীগ নেতা গ্রেফতার। ঘোড়াঘাটে আদিবাসী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও বাইসাইকেল বিতরণ। কন্যা সন্তানের মা হলেন দীপিকা পাডুকোন। বগুড়ার কাহালু উপজেলা প্রধান শিক্ষক ও ব্যবসায়ীকসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত ২৪ ঘন্টায় নরসিংদী পুলিশের অভিযানে ২৬ কেজি ৫০০ গ্রাম গাঁজা, একটি পিকআপ ভ্যান ও বিভিন্ন অপরাধের ১৩ জন গ্রেফতার।

প্রেস রিলিজ: নরসিংদী জেলা পুলিশের বিভিন্ন ইউনিট কর্তৃক পরিচালিত অভিযানে গত ২৪ ঘন্টায় ২৬ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও ০১টি পিকআপ গাড়ী উদ্ধারসহ ১জন গ্রেফতার এর পাশাপাশি বিভিন্ন অপরাধে মোট ১৩জন গ্রেফতার।

গত ২৪ ঘন্টায় নরসিংদী জেলা পুলিশের বিভিন্ন থানা ও জেলা গোয়েন্দা শাখা পরিচালিত বিশেষ অভিযানে ২৬ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধারসহ বিভিন্ন অপরাধে মোট ১৩ জন আসামীকে গ্রেফতার করা হয়। এর মধ্যে বেলাব থানা কর্তৃক ২০ ফেব্রুয়ারি ২০২৪ সন্ধ্যা ১৮.০৫ ঘটিকায় বেলাব থানাধীন খামারের চর এলাকা থেকে ২৫ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও ১টি পিকআপ গাড়ী উদ্ধার করা হয়৷ এছাড়া গোয়েন্দা শাখা কর্তৃক ২০ ফেব্রুয়ারি ২০২৪ রাত ২১.৩০ ঘটিকায় শিবপুর মডেল থানাধীন সৈয়দনগর এলাকা থেকে ১ কেজি গাজা উদ্ধারসহ আহম্মেদ হোসেন (৪৫) নামের ১ জন গ্রেফতার করা হয়। অপর একটি অভিযানে রায়পুরা থানা কর্তৃক পরোয়ানা মূলে ৩ জন আসামী গ্রেপ্তার করা হয়। অন্যান্য ইউনিট কর্তৃক বিভিন্ন অপরাধে মোট ০৯ জন আসামীকে গ্রেফতার করা হয়।

উল্লেখিত সময়ে নরসিংদী জেলা পুলিশ কর্তৃক মোট ৩৪ টি গ্রেফতারী পরোয়ানা নিষ্পত্তি করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com